আনোয়ার হোসেন মঞ্জুই আমার আদর্শ: গৌরীপুরের চেয়ারম্যান

জাতীয় দেশজুড়ে রাজনীতি

গোলাম মোস্তফা তালুকদার: জাতীয় পার্টি জেপি প্রেসিডেন্ট শ্রদ্ধেয় নেতা , আনোয়ার হোনে মঞ্জুই আমার আদর্শ। তার হাত ধরেই আমি এলাকার মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাচ্ছি। তারই একান্ত প্রচেষ্টা ও আন্তরিকতায় গৌরীপুর ইউনিয়ন একটি মডেল ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত হয়েছে। এখানে মানুষের সেবার দুয়ার খুলেছে বহু মাত্রিক। সাধারণ মানুষ যা একসময় ভাবেনি। আজ সেসব এ খানে বাস্তব।

আমি আমার নেতার আর্শিবাদে ও এলাকার সাধারণ মানুষের গভীর ভালবাসায় ২০১৬ ইং সালে গৌরীপুর ইউনিয়নের নির্বাচনে বিপুল ভোটে বিজয় অর্জন করে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হই। ভান্ডারিয়া থানা গৌরীপুর ইউনিয়ন একটি মডেল ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করিতে সক্ষম হইয়াছি। জাতীয় পার্টী জেপির চেয়ারম্যান আনোয়ার হোসন মন্জু ভাইর হাত ধরে গৌরীপুর ইউনিয়নে ব্রীজ,কালভার্ট,রাস্তাঘাট,স্কুল, মাদ্রাসা, নতুন নতুন ভবন নির্মান,বিশুদ্ধ পানির ব্যবস্থাসহ ব্যাপক উন্নয়ন করতে পেরেছি। অঅমি প্রতিটি মহুর্তে আদর্শ ও সততার মূর্ত প্রতীক আনোয়ার হোসেন মঞ্জু ভাইর আদর্শ ধারন করে অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছি।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার প্রতিশ্রতি নিয়ে আমি আবারো সাইকেল প্রতীকে ২০২১ সালে বিপুল ভোট দিয়া সাধারন জনগন আমাকে নির্বাচিত করেন। গত ২০১৬ হইত ২০২০ সাল পয্যান্ত আমার ইউনিয়ন পরিষদের উন্নয়নের ধারাবাহিকতার উপর বাংলাদেশ সরকার ইউনিয়ন পরিষদ ফোরাম থেকে যোগ্য সমাজ সেবায় আমাকে স্বর্র্ণ পদক দেয়া হয়।

৭নং গৌরীপুর ইউনিয়নে সাধারন মানুষের পাশে থেকে তাহাদের সেবা করতে পেরে আমি খুব আনন্দিত ৭নং গোরিপুর ইউনিয়নে প্রতি ওয়ার্ডের ইউপি সদস্যগন চৌকিদার বৃন্দ আমাকে সার্বিকভঅবে সহযোগিতা করেছে। আমি তাদের কাছে চির কৃতজ্ঞ।

 

কালের ছবি/ রাজীব

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *