নওগাঁয় পুলিশ শপিং ও বিপি রেস্টুরেন্ট উদ্বোধন করলেন আইজিপি

আইন আদালত জাতীয় দেশজুড়ে
আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় পুলিশ শপিং কমপ্লেক্স ও বিপি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেছেন আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ। নওগাঁ জেলা পুলিশ লাইনস মাঠে হেলিকপ্টারযোগে অবতরণ করেন। পুলিশ সুপার নওগাঁ কর্তৃক গার্ড অফ অনার গ্রহণ শেষে বাংগাবাড়িয়া (বিহারী কলোনী) পুলিশ শপিং কমপ্লেক্স ও বিপিএম রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করেন।
সোমবার ( দুপুর সাড়ে ১২টায় নওগাঁ শহরের ডিগ্রির মোড়ে অবস্থিত পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্ট অ্যান্ড ক্যাফে উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক নওগাঁ মোঃ হারুন-অর-রশীদ, পুলিশ সুপার নওগাঁ প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা প্রমূখ।
এ সময় ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বক্তব্যে বলেন, স্বচ্ছতার ভিত্তিতে পুলিশে নিয়োগ হয়েছে মন্তব্য করে আইজিপি ড. বেনজির আহমেদ বলেছেন, পুরোনো পুলিশ নিয়োগ প্রক্রিয়াকে সংস্কার করা হয়েছে। ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত ও আধুনিক দেশে পরিণত হবো। সেই লক্ষ্যে এখন থেকেই দক্ষ পুলিশ বাহিনী গড়ে তোলার কার্যক্রম শুরু করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ শপিংমলে প্রায় সাড়ে ১২ হাজার বিভিন্ন ধরনের পণ্য থাকবে। শীতাতপ নিয়ন্ত্রিত সুসজ্জিত ও মনোমুগ্ধকর পরিবেশে পণ্য কিনতে সহযোগিতা করবেন ৪০ জন প্রশিক্ষিত ও স্মার্ট তরুণ-তরুণী। জন্মদিনসহ যেকোনো সামাজিক অনুষ্ঠানের জন্য রয়েছে হলরুম। মূল্য পরিশোধে আছে ক্রেডিট, ডেবিট কার্ড, বিকাশ, রকেট কিংবা নগদের সুবিধা। শপিংমল সার্বক্ষণিক নজরদারিতে থাকছে সিসিটিভি ক্যামেরা সুবিধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *