কেশবপুরের চাঞ্চল্যকর রাসেল  হত্যা: আটক দুই আসামী

আইন আদালত জাতীয় দেশজুড়ে

আরশাদুল ইসলাম ঝন্টু, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের চাঞ্চল্যকর রাসেল হত্যার রহস্য উদঘাটন করে হত্যার দায়ে দুই আসামীকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আটককৃতরা হলেন, উপজেলার বিষ্ণপুর গ্রামের  আব্দুর রহমানের ছেলে মাসুদ হোসেন (১৯) এবং একই উপজেলার হাসানপুর গ্রামের আব্দুর রউফ মোড়লের ছেলে অহিদ হাসান (১৯)।

গত শনিবার (৩০ অক্টোবর) উপজেলার হাসানপুর ও সাগরদাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় নিহতের  মোবাইল  উদ্ধার ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। রোববার এক  প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার  প্রলয় কুমার জোয়ারদার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আর্থিকভাবে লাভ হওয়ার লোভে মাসুদ হোসেন এবং অহিদ হাসান ছিনতাই করার পরিকল্পনা করে। এরপর তারা ১৬ আগস্ট  ছিনতাইয়ের উদ্দেশ্যে চাকু নিয়ে কেশবপুর দিয়ে খুলনায় যায়। সেখানে ছিনতাই করতে না পারায় রাত আনুমানিক ১১ টার দিকে খুলনা থেকে ট্রাকে করে চুকনগর আসে। এরপর মটরসাইকেল চালক রাসেলকে ৩শত টাকা ভাড়া চুক্তিতে সাগরদাড়ির উদ্দেশ্যে নিয়ে যায়।এরপর ফাকা যায়গায় গিয়ে রাসেলকে হত্যার ভয় দেখিয়ে মটরসাইকেলটি ছিনতাই করতে গেলে  রাসেল বাঁধা দেয়। এসময়ে ছুরি দিয়ে পেটে আঘাত করে তাকে হত্যা করে।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট  সকালে কেশবপুর থানাধীন সাগড়দাড়ি গ্রামের টেপার মাঠ এলাকার ধানক্ষেত থেকে রাসেল হোসেনের লাশ উদ্ধার করে কেশবপুর থানা পুলিশ। রাসেল উপজেলার সাবদিয়া গ্রামের  মাজিদ মোড়লের ছেলে। নিহত রাসেল কেশবপুর ডিগ্রি কলেজের ছাত্র।লেখা-পড়ার পাশাপাশি ভাড়ায় মটরসাইকেল চালাতেন।

 

কালের ছবি/রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *