রাজশাহীর পুঠিয়ায় কোটি টাকার হেরোইনসহ যুবক আটক

আইন আদালত জাতীয়

কার্লে ছবি ডেস্ক: রাজশাহীর পুঠিয়া থেকে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ আশরাফুল ইসলাম ওরফে কালু নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। গ্রেফতার হওয়া মাদক ব্যাবসায়ী ঐ যুবক উপজেলার ঝলমলিয়া গ্রামের মসলেম মন্ডলের ছেলে।

গত রোববার (৩ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার শাহাবাজপুর এলাকা থেকে হেরোইনসহ তাকে আটক করা হয়। জব্দকৃত হেরোইনের মূল্য আনুমানিক ১ কোটি ৩৫ লাখ টাকা বলে দাবি করেছে র‌্যাব।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে পুঠিয়া পৌর এলাকা থেকে এক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে উপজেলার শাহাবাজপুর বাজারের দিকে যাচ্ছেন। খবর পেয়ে র‌্যাব-৫ সদস্যরা পুঠিয়া-শাহাবাজপুর বাজারগামী রাস্তায় অবস্থান নেয়। এ সময় আশরাফুলের ভ্যান গাড়িটি তাদের কাছাকাছি এলে তাকে থামার নির্দেশ দেন।

 

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশরাফুল গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাব আশরাফুলকে ধরে তার দেহ তল¬াশি করে পরনের প্যান্ট ও গেঞ্জির নিচে কোমরে গামছা দিয়ে জড়ানো হেরোইন বোঝাই ছয়টি পলিব্যাগ উদ্ধার করে। ওই ব্যাগগুলো থেকে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুল জানিয়েছেন, সে অবৈধভাবে হেরোইন সংগ্রহ করে পুঠিয়াসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে।

এ বিষয়ে পুঠিয়া থানায় র‌্যাব বাদী হয়ে কালুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়।

 

কালের ছবি/রাজীব

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *