বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর কেশবপুরের সাগরদাঁড়ী পরিদর্শন

জাতীয় দেশজুড়ে রাজনীতি
 ঝন্টু,  কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে বেসামরিক  বিমান  পরিবহন  ও পর্যটন প্রতিমন্ত্রী  মাহবুব আলী (এমপি) সরকারী  সফরের ২য় দিন  মহাকবি মাইকেল মধুসূদন দত্তের  জন্মস্থান  যশোরের  সাগরদাঁড়ীর  মধুপল্লী  পরিদর্শন করেন।
রবিবার যশোর সার্কিট  হাউজ থেকে রওনা হয়ে  বিকেল ৩ টায়  তিনি  সাগরদাঁড়িতে এসে  পৌছান। প্রথম তিনি মাইকেল মধূসুদন দত্তের স্মৃতি বিজড়িত স্থান ও যাদুঘর পরিদর্শন করেন। সেখান থেকে তিনি বাংলাদেশ পর্যটন করপোরেশনের মোটেল সাগরদাঁড়ি  পর্যাটন কমপ্লেক্্র এর সার্বিক ব্যবস্থাপনা ও কার্য্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শনকালে প্রতিমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, সাগরদাঁড়িতে সাংস্কৃতি বিশ্ববিদ্যালয় দ্রæত প্রতিষ্ঠার ব্যাপারে তিনি শিক্ষা ও সাংস্কৃতি মন্ত্রনলয়ের সাথে বথা বলবেল বলে তিনি আশ্বাস্ত করেন। বিকেল ৪ টায় যশোর সার্কিট হাউজের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে মন্ত্রী মাইকেল স্মৃতিবিজড়িত কপোতাক্ষ নদে নৌকা ভ্্রমনে অংশ নেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বেসামরিক  বিমান  পরিবহন  ও পর্যটন মন্ত্রনালয়ের  সচিব  মোজাম্মেল হোসেন, প্রতিমন্ত্রীর একান্ত সচিব আব্দুল জলিল। এছাড়া উপস্থিত ছিলেন,কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম.এম আরাফাত হোসেন, কেশবপুর থানার ওসি(তদন্ত) মতিয়ার রহমান, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মুস্তাফিজুল  ইসলাম মুক্ত, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইকবাল প্রমুখ।
কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *