কেশবপুরে ইউপি চেয়ারম্যান হতে চান আওয়ামী লীগের ৭০ নেতা

জাতীয় রাজনীতি
ঝন্টুকেশবপুরযশোরপ্রতিনিধিঃ যশোরের কেশবপুরে  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে  কেশবপুর উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান হতে ইচ্ছুক আওয়ামী লীগের ৭০ জন নেতা। শনিবার বিকালে  উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে তাঁরা দলীয় মনোনয়নের জন্য প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেন। এর মধ্যে একজন নারী প্রার্থীও আছেন।
আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, শনিবার উপজেলার ১১টি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে যারা আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী তাঁদের নিয়ে দলীয় কার্যালয়ে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ স¤পাদকসহ দলীয় বর্তমান চেয়ারম্যানরাও উপস্থিত ছিলেন। সভায় ১১টি ইউনিয়ন হতে ৭০ জন নেতা প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন। এর মধ্যে মঙ্গলকোট ইউনিয়ন থেকে সর্বোচ্চ ১৪ জন ও গৌরীঘোনা ইউনিয়ন থেকে সর্বনিন্ম ৩ জন রয়েছেন। এছাড়া অন্যান্য ইউনিয়ন থেকে ৫ থেকে ৮ জন পর্যন্ত প্রার্থী হতে দলীয় মনোনয়ন চান। এর মধ্যে উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজ কেশবপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা জানিয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাৎ হোসেন বলেন, ১১টি ইউনিয়ন থেকে যারা চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী তাঁদের নিয়ে দলীয় কার্যালয়ে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ৭০ জন প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, যারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী তাঁদের বায়োডাটা জমা দিতে বলা হয়েছে।
কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *