কাশিমপুরে ছিনতাই চক্রের ৬ সদস্য আটক

আইন আদালত জাতীয় দেশজুড়ে

ইউসুফ আলী খান:  কাশিমপুর গাজীপুর মহানগর কাশিমপুর থানা পুলিশের নেতৃত্বে বিভিন্ন জায়গায় অভিযান করে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদার নির্দেশনায় উপপরিদর্শক (এসআই) দিপাংকর রায় ও সাইফুর মুন্সির নেতৃত্বে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে কাশিমপুর, আশুলিয়া ও ধামরাই থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার আব্দুস সালামের ছেলে খায়রুল ইসলাম (২৬), লক্ষীপুর জেলার রতনপুর গ্রামের আবুল কালাম এর ছেলে মাসুদ (২৯), জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার নাগর গাছি গ্রামের গোলজার হোসেনের ছেলে বাদশা মিয়া, মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার বাচামারা গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে হাবিব মিয়া, টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার থলপাড় গ্রামের মৃত আঃ কাদের মিয়ায় ছেলে রেজওয়ান মিয়া ও গোপালগঞ্জ জেলার মকসেদ পুর থানার কাউনিয়া গ্রামের আতাউর রহমানের ছেলে মোঃ মিরান মিয়া।

এব্যাপারে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদা বলেন, বেশ কিছুদিন ধরে আমরা ছিনতাইকারী চক্রের সদস্যের তথ্য পাই। এরই ধারাবাহিকতায় আমরা এই চক্রকে ধরার জন্য অভিযানে নামি অবশেষে ৬ জন ছিনতাইকারীকে আটক করি। এসময় তাদের কাছ থেকে ২ টি চোরাই মোটরসাইকেল, ৫ টি ব্যাটারি চালিত অটোরিকশা ও একটি ইজিবাইক উদ্ধার করা হয়।

 

কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *