যশোরের কেশবপুরে ওয়ারেন্টভুক্ত ৫ আসামি আটক

আইন আদালত জাতীয় দেশজুড়ে
ঝন্টু,  কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে থানা পুলিশের হাতে হিজলডাঙ্গা শহীদ ফ্লাইট  মাসুদ মেমোরিয়াল কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক  বহিষ্কার হওয়া  কামরুজ্জামান (৪৮) ও তাঁর ছেলে আবু তাসকিন ইবনে জ্জামান (১৭) সহ ওয়ারেন্ট ভুক্ত ৫ আসামী গ্রেফতার হয়েছেন।
আসামীদের বিরুদ্ধে আইন অনুযায়ী  আজ বুধবার যশোর কোটে প্রেরন করেন কেশবপুর থানা পুলিশ।
আসামি কামরুজ্জামান  জানান, গত রোজার সময় আজিজার নামে বাড়ির  পাশের এক লোক কেশবপুর  থানায়  হুমকি দেওয়ার অভিযোগে তাদের বিরুদ্ধে  জিডি ( সাধারন ডাইয়েরী) করেন। এ কারনে গত ১৩ সেপ্টেম্বর কোটে হাজিরার দিন ছিল তাদের। তবে  কোন কারন বশত  হাজির না হওয়ার  কারনে তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট  জারি হয়। এরই ধারাবাহিকতায় প্রভাষক কামরুজ্জামান ও তার ছেলেকে কেশবপুর থানার পুলিশ তাদের গ্রেফতার করেন এবং চালান করেন। তবে যশোর কোটে যাওয়ার পর প্রফেসার ও তার ছেলে জামিনে মুক্তি পান।
প্রফেসার  কামরুজ্জামান আরো জানান, হুমকি দেওযার জিডিতে তাদের ধরে নিয়ে  গিয়েছিল। আজিজার নামের এক জন লোকের কে বা কারা হুমকি দিয়েছে । তা  আমার জানা নেই । আমি কাউকে হুমকি  দেই নাই।
এ বিষয়ে কেশবপুর  থানার  ডিউটি অফিসার  বলেন, বিভিন্ন  মামলার  ওয়ারেন্ট  ভুক্ত  ৫ জন আসামি  ধরে আনার পর তাদের কোটে পাঠানো হয়েছে।
কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *