বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : ন্যাপ ভাসানীর চেয়ারম্যান

জাতীয় দেশজুড়ে রাজনীতি

বাশার শরীফ, ঢাকা: ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদ্বীপ এম. এ. ভাসানীর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বঙ্গদ্বীপ এম. এ. ভাসানী বলেন, সম্প্রতি বসুন্ধরা গ্রুপের অগ্রযাত্রাকে বিনষ্ট করার জন্য এবং হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল আবার নতুন করে ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত। বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের টাটা-বিড়ালা। তারা একের পর এক বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠান গড়ে তুলছে। এতে করে ব্যাপক কর্মসংস্থান ও দারিদ্য-বেকারত্ব বিমোচন হচ্ছে। এমতাবস্থায় আমরা বসুন্ধরা গ্রুপকে নিয়ে যারা হীন ষড়যন্ত্র ও চক্রান্ত করছে এবং তার ব্যবসায়িক ভাবমূর্তি ক্ষুন্ন করে চলছে আমরা খুব শীঘ্রই তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলবো।

তিনি আরো বলেন, এ সকল ষড়যন্ত্র ও চক্রান্তকারীরা দেশ ও জাতির শত্রু। বিদেশী পণ্যের বিপরীতে বসুন্ধরা গ্রুপ ভালো মানের পণ্য সামগ্রী তৈরী করে দেশের চাহিদা মিটিয়ে আন্তর্জাতিক বাজারেও রপ্তানি করে থাকে। এ ধরণের একটি প্রতিষ্ঠানকে গুটি কয়েক লোকের ষড়যন্ত্র ও চক্রান্তের মুখে বাধাপ্রাপ্ত হোক আমরা তা চাই না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বসুন্ধরা গ্রুপকে হেয় প্রতিপন্ন করার জন্য বসুন্ধরার এমডি সায়েম সোবাহান আনভীরকে জড়িয়ে আবার নতুন মুনিয়ার বোন তানিয়া মামলা দায়ের করেছে। এর পিছনে কারা রয়েছে তাদেরকে বের করা দাবি জানাচ্ছি।

১১ সেপ্টেম্বর  শনিবার বিকাল ৪ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি জননেতা এম. এ. জলিল, বাংলাদেশ কনজারভেটিভ পার্টির সভাপতি আনিসুর রহমান দেশ, লোকশক্তি পার্টির সভাপতি শাহিকুল আলম টিটু, বিজ্ঞানী সামছুল আলম, মোঃ সেলিম প্রমুখ।

কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *