মাদারীপুরে অপহরন মামলার পালাতক সাবেক ইউপি সদস্য আটক

আইন আদালত জাতীয় দেশজুড়ে

এম এম হারুন, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক সদস্য লিটন বাড়ইকে(৪০) কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে অপহৃত ঐ ছাত্রীকে।

আজ শনিবার ( ১১ সেপ্টেম্বর) সকালে আসামিকে আদালতে পাঠানো হচ্ছে।

পুলিশ ও মামলায় জানাজায়, গত ১৫ আগষ্ঠ বিকেলে নিজ বাড়ী নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় মাঝ রাস্তা থেকে কলেজ ছাত্রীকে অপহরন করে নিয়ে গেছে লিটন রাড়ই। এ ঘটনায় অপহৃতর মা মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে মামলা করেন।

এ মামলায় গত কাল বিকেলে ডাসার থানা পুলিশ এসআই অখিল বাবুর নেতৃত্বে সঙ্গিয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে এবং আপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেফতাকৃত আসামি লিটন মেম্বার জেলার ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ই ছেলে। আসামী লিটন  এর আগেও ভিন্ন ধর্মের এক কিশোরীকে  অপহারন ও ধর্ষণ মামলায় গ্রেফতার হয়ে জামিনে ছিলেন বলে নিশ্চিত করেছে ডাসার থানা পুলিশ।

এ ঘটনায় কলেজ ছাত্রীর মা বলেন, লিটন একজন লম্পট মানুষ,সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে তার বিরুদ্ধে মামলা করলে কিছু দিন পড়ে জামিনে এস আবার খারাপ কাজ করে। আমি ওর কঠিন বিচার চাই।

ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর আদালতে পাঠানো হচ্ছে।

কালের ছবি/ রাজীব

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *