নতুন চমকে সিনেমায় ফিরছেন আলোচিত পরী

Model জাতীয় দেশজুড়ে

বিনোদন ডেস্ক: দেশজুড়ে নানা আলোচনা সমালোচনার পর সম্পতি জামিনে মুক্তি পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। জামিনের পর নতুন চমকে সিনেমা জগতে ফেরার ঘোষনা দিয়েছেন সাতক্ষীরার সামসুন্নাহার স্মৃতি থেকে ঢালিউডের পরীমনি।

সবশেষ ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করেছিলেন হিট গ্লামারের এই চিত্রনায়িকা। এর কাজ প্রায় ৩৫ ভাগ সম্পন্ন হয়েছে। তবে মধ্যেই বনানীর নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় এই অভিনেত্রীকে। এরপর টানা ২৭ দিন মাদক মামলায় কারাগারে থাকতে হয় তাকে।

পরী জামিন পাওয়ার পর সব শঙ্কা আর অনিশ্চয়তা ছাপিয়ে এরমধ্যে নিজেকে গুছিয়ে নিয়েছেন । ‘প্রীতিলতা’র পুরো টিমের সঙ্গে বৈঠকও করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন আগামী অক্টোবর থেকে ফের এই সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

তবে তার আগেও শুটিংয়ে নামার একটি আভাস মিললো। গুঞ্জন রয়েছে, সবাইকে চমকে দিয়ে গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’-এ যুক্ত হচ্ছেন এই অভিনেত্রী। এর আগে, দু’জনের দারুণ অভিজ্ঞতা রয়েছে ‘স্বপ্নজাল’ সিনেমার মাধ্যমে। সেই রেশ মিলতে পারে আবারও।

জানা গেছে, পরী-সেলিম চুক্তিবদ্ধ না হলেও তারা উভয় পক্ষই সিনেমাটি করার বিষয়ে সম্মত রয়েছেন। আর সেটি চূড়ান্ত হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র। ধারণা করা হচ্ছে, সেলিমের ‘গুনিন’ দিয়েই অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে পরীর শুটিংয়ে ফিরছেন।

কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *