ইয়ং এশিয়ান এন্টারপ্রেনারস পেলেন আহমেদ ফুডের পরিচালক

অর্থনীতি জাতীয় দেশজুড়ে বিশ্বজুড়ে

 

এসএম নাসিমঃ এশিয়ার বিশিষ্ট তরুণ ব্যাবসায়ী হিসাবে এবারের ‘ইয়ং এশিয়ান এন্টারপ্রেনারস ২০২০-২০২১’ পুরস্কার পেয়েছেন আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদ।

এশিয়া মহাদেশ জুড়ে ১৬টি শিল্প এবং ৬২টি উপশ্রেণীর মধ্যে নির্বাচিত সবচেয়ে সফলভাবে অভ্যুত্থান তরুণ উদ্যোক্তাদের মধ্যে একজন হওয়ার স্বীকৃতি হিসাবে তাকে এই সম্মানজনক পুরষ্কারটি এশিয়াওয়ান কতৃকপক্ষ।

গত ২৭ শে আগস্ট এশিয়া আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০২১, অ্যাওয়ার্ডস অ্যান্ড বিজনেস ই-সামিটের ১৪তম সংস্করণে একটি অনলাইন অনুষ্ঠানে এই স্বীকৃতি ঘোষণা করা হয়।

এবিষয়ে এশিয়াওয়ান কতৃপক্ষ জানান, ‘ইয়ং এশিয়ান এন্টারপ্রেনারস ২০২০-২০২১’ এই সম্মানজনক পুরষ্কারটি এশিয়াওয়ান কর্তৃক আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদের প্রাপ্য ছিল যা ইউনাইটেড রিসার্চ সার্ভিসেস- ইউআরএস দ্বারা গবেষণা করা হয়েছিল।

এটি এশিয়া জুড়ে ১৬টি শিল্প এবং ৬২টি উপশ্রেণীর মধ্যে নির্বাচিত সবচেয়ে সফলভাবে অভ্যুত্থান তরুণ উদ্যোক্তাদের মধ্যে একজন হওয়ার স্বীকৃতি পেয়েছে।

কতৃপক্ষ আরো জানান, এটি সর্বাধিক বিশিষ্ট তরুণ এশীয় ব্যক্তিত্বদের একটি মর্যাদাপূর্ণ বার্ষিক নির্বাচন। মিনহাজ আহমেদ অন্যান্য নেতাদের জন্য তার উদ্ভাবনী ধারণা ,ব্যবসায়িক দক্ষতা, বয়সের উৎসাহী অবদানের জন্য প্রভাব, সাফল্য এবং প্রজন্মের প্রশংসা করার জন্য একটি অমলিন ছাপ রেখেছিলেন।

অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় মিনহাজ আহমেদ বলেন, “এই সাফল্য পুরোপুরি আমার ছিল না, বরং এটি দলগত কাজের একটি সাফল্য। এই ধরনের স্বীকৃতির জন্য তিনি এশিয়াওয়ানকে ধন্যবাদ জানানা।

কালের ছবি/ রাজীব

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *