নওগাঁয় প্রাণনাশের হুমকিতে সাক্ষর নেয়ার অভিযোগ

আইন আদালত জাতীয় দেশজুড়ে
আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর খাঁস নওগাঁ মহল্লায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর, নওগাঁ সদর উপজেলার চক রামচন্দ্র গ্রামের তো বেঞ্চের আলী প্ররমানিকের পুত্র ফজলুর রহমান (৬২) ও তোজাম্মেল (৪৫) সহ আরোও অজ্ঞাত নামা ১০/১২ জন, ভুক্তভোগী নওগাঁ সদর উপজেলার জাফরাবাদ গ্রামের মোহাম্মদ আবু জাফরের পুত্র আনোয়ার হোসেনকে ঘিরে ধরে কিল ঘুষি মারতে থাকেন সেই সাথে প্রাণনাশের হুমকি দিয়ে ১শত টাকা মূলের ৩টি ফাঁকা ষ্টামে সহি ও চেক ছিনিয়ে নিয়েছে, অভিযোগ সুত্রে জানা গেছে।
আরোও জানা যায়, গত ৩১ আগস্ট দুপুর ২ ঘটিকায় এ ঘটনা ঘটে, সহি করতে রাজি না হওয়ায় ছুরি বের করে ভয়ভীতি দেখিয়ে বাধ্য করে ভুক্তভোগীকে ও ভুক্তভোগীর মানি ব্যাগে থাকা, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নওগাঁ ব্রাঞ্চ এর চেক ২ লক্ষ ৫০ হাজার টাকা এমাউন্ট বসানো তারিখ বিহীন ছিনিয়ে নিয়েছেন প্রতিপক্ষরা।
ভুক্তভোগী ও প্রতিপক্ষদের মধ্যে পারিবারিক কোলহের জের ধরে এমন ঘটনা এর আগে ও ঘটিয়েছে প্রতিপক্ষরা, এ বিষয়ে নওগাঁ আদালতে গত ০১ সেপ্টেম্বর ২০২১ তারিখে মামলা দায়ের হয়েছে,  মামলা নং হলো ৪০৯মিছ/২০২১।
ভুক্তভোগী আনোয়ার হোসেন বলেন, প্রতিপক্ষরা আমাকে মামলা উঠিয়ে নিতে ও আমার পরিবারের সদস্যদের গুম ও প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছেন।
কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *