কাশিমপুর প্রেসক্লাবের উপ নির্বাচন অনুষ্ঠিত

জাতীয় দেশজুড়ে
ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার: ঢাকার ঐতিহ্যবাহী কাশিমপুর প্রেসক্লাবের উপ নির্বাচন জাঁকজমক ভাবে সম্পন্ন হয়েছে। উপ নির্বাচনে মোট চারটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।
বুধবার ১ সেপ্টেম্বর গাজীপুর মহানগরে ঐতিহ্যবাহী কাশিমপুর প্রেসক্লাবে সকাল নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। কাশিমপুর প্রেসক্লাবের ৩৯ ভোটারের মধ্যে এই ভোট গ্রহণ চলে।
কাশিমপুর প্রেসক্লাবের উপ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে  দৈনিক সরজমিন বার্তার স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী সীমান্তকে ৯ ভোটে পরাজিত করে দৈনিক রুপবানীর মাজহারুল ইসলাম প্রতীক জয়লাভ করে। অপরদিকে সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ কবির হোসেন পেয়েছেন ০ ভোট।
অন্যান্য বিজয়ী প্রার্থীরা হলেন,  সহ সভাপতি মোশাররফ হোসেন মুসা ১৬ ভোট, কোষাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ নেসার উদ্দিন ২৪ ভোট, তথ্য ও আইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ২৪ ভোট পেয়ে নির্বাচিত হন।
এসময় প্রধান নির্বাচন কমিশানার কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মনির হোসেন মন্ডল বলেন, উপ নির্বাচন অত্যন্ত সুন্দর, সুস্থ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন হয়েছে। উপ নির্বাচনে চারটি পদে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করে। এতে সহ সভাপতি পদে মোশাররফ হোসেন মুসা,  সাধারণ সম্পাদক পদে মাজহারুল ইসলাম প্রতীক, কোষাধ্যক্ষ পদে মাওলানা মোহাম্মদ নেসার উদ্দিন ও তথ্য ও আইন বিষয়ক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন। উপনির্বাচনকে সুন্দর, সুস্থ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনার আলফাজ উদ্দিন, মারুফ হোসেন, জাহাঙ্গীর আলম, ক্লাবের সকল সদস্য এবং কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদাসহ নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদেরকে ধন্যবাদ জানান তিনি।
উল্লেখ্য যে, কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকারকে দুর্নীতির দায়ে বহিষ্কার করা হলে এবং অন্য তিনটি পদের নির্বাচিত সদস্যরা স্বেচ্ছায় পদত্যাগ করিলে কার্যকরী কমিটির চারটি পদ শুন্য হয়ে যায়।
কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *