বাঘায় হত্যা মাদক ও ইমু হ্যাকসহ আটক ৬

আইন আদালত জাতীয় দেশজুড়ে
হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ  রাজশাহীর বাঘায় হত্যা, মাদক ও ইমু হ্যাক সহ ৬ আসামি গ্রেফতার করেছে পুলিশ ।
রবিবার (২৯ আগষ্ট) বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি)মো,সাজ্জাদ হোসেন সাজুর দিক নির্দেশনায় হত্যা মামলার সাঁজাপ্রাপ্ত আসামি,মাদক ও ইমু- বিকাশ টাকা ডাকাতিসহ ৬জন আসামি কে পৃথক পৃথক অভিযানে গ্রেফতার করে বাঘা থানা পুলিশ।
থানা সূত্রে জানাযায়, বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের লক্ষীনগর এলাকার  মৃত বারেক মোল্লার ছেলে বুলু মোল্লা (৪২)হত্যা মামলার সাঁজাপ্রাপ্ত আসামি ছিল।মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর এলাকার জামাত আলীর ছেলে আরব আলী মারুফ(২২) ইমু-বিকাশ টাকা ডাকাতির চক্রের সদস্যে নাম থাকায় এস আই রউফ আটক করেন।
নারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৮) ও ঢাকা চন্দ্রগাতী এলাকার মৃত মজিদের ছেলে বাবুল(৪৭) কে একশত বিশ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। কালিদাস খালী এলাকার সোনাম উদ্দিনের ছেলে নূরুজ্জামান (৩০)  দুইশত গ্রাম ও একই এলাকার সাজাহান মোল্লার ছেলে আরব আলী (২৫)কে তিনশত গ্রাম গাঁজাসহ আটক করেন এসআই রবিউল ইসলাম।
এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো,সাজ্জাদ হোসেন সাজু বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সাঁজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী বুলু মোল্লাকে গ্রেফতার করেছি।তাছাড়া গাঁজাসহ আটক কৃতরা মুলত মাদক ব্যবসায়ী। বাঘা উপজেলায় কোন মাদক ও বিকাশে টাকা ডাকাতিরদের ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।
আসামীদ্বয় কে দুপুরে  বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।
কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *