বান্দরবানের সোনাইছড়িতে বিপুল পরিমানে ইয়াবাসহ আটক -১

আইন আদালত জাতীয় দেশজুড়ে

 

মংহাইনু মারমা, বান্দরবানঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ১লাখ ৩৫ হাজার ইয়াবাসহ আনোয়ার হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

২৫ আগস্ট রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বৈদ্যছড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ আনোয়ার হোসেন নামে একজনকে আটক করা হয়।

থানা’র পুলিশ অফিসার নুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাইছড়ি ইউনিয়নের বৈদ্যছড়া এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হন।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪ কোটি ৫ লাখ টাকা। আটককৃত হলো সোনাইছড়ি ইউনিয়নের বৈদ্যছড়া এলাকার অানোয়ার হোসেন (২০)।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তি বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। তিনি অারো বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এদিকে এলাকাবাসী সুত্রে জানান যায়,নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ির রেজু এলাকাটি সীমান্ত হওয়ায় এখানকার কিছু অসাধু মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে মায়ানমার থেকে মদ, ইয়াবাসহ বিভিন্ন অপকর্ম কারবার করে আসছে।

এই অবস্থায় মাদককারবারির পাশাপাশি পর্দার আড়ালে থাকা মূল ইয়াবা ব্যবসায়ীদেরও চিহ্নিত করার জন্য গোয়েন্দা সংস্থার এবং অাইনশৃঙ্খলা বাহিনী প্রতি দাবী জানিয়েছেন এলাকাবাসি।

কালের ছবি/রাজিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *