রাজবাড়ীর গোয়ালন্দে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ কারবারী আটক

আইন আদালত দেশজুড়ে

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা থেকে ১৯৬ বোতল ফেনসিডিলসহ মো. কাওছার আলী (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ( ২৪ আগস্ট) বেলা ১১টার দিকে দৌলতদিয়া ৩ নম্বর ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় মাদক কারবারে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। দুপুরে এ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা-পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী যশোরের বেনাপোল পোর্ট থানার আমড়াখালী গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল থেকে রাজবাড়ী ট্রাফিক বিভাগের সার্জেন্ট শাহীন আলম দৌলতদিয়া ঘাটে যানজট নিরসনে কর্মরত ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ট্রাফিক সার্জেন্ট শাহীন আলম জানতে পারেন একটি পিকআপ ভ্যানে করে মাদক ঢাকার উদ্দেশ্যে নেওয়া হচ্ছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানালে সেখানে অভিযান পরিচালনা করার নির্দেশ পান।

দৌলতদিয়া ঘাটে কর্তব্যরত ট্রাফিক বিভাগের এ. টি. আই ও ট্রাফিকসহ সার্জেন্ট শাহীন আলম সাড়ে ১০টার দিকে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে একটি নেভি নীল রঙের পিকআপ ৩ নম্বর ফেরিঘাটে ফেরিতে ওঠার চেষ্টাকালে থামতে বলা হয়। পুলিশ দেখে চালক গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাঁকে আটক করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাজবাড়ী ট্রাফিক বিভাগের সার্জেন্ট শাহীন আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পিকআপ সহ ১৯৬ বোতল ফেনসিডিল আটক করে। পরে আটককৃত ব্যক্তিকে মাদক ও আলামতসহ গোয়ালন্দ ঘাট থানায় সোপর্দ করা হয়।

আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।

কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *