ফুলবাড়ীতে মানসিক ভারসাম্যহীন তরুণী উদ্ধার

আইন আদালত জাতীয় দেশজুড়ে

 

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক তরুণীকে (১৭) উদ্ধার করেছে থানা চ্য্বজক।

মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ১১টায় ফুলবাড়ী পৌরএলাকার পশ্চিম গৌরীপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন আব্বাস আলী সরকারের বাড়ী থেকে তাকে উদ্ধার করা হয়।

আব্বাস আলীর স্ত্রী নহিমা বেগম বলেন, সকাল সাতটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অজ্ঞাত ওই তরুণীকে দেখতে পান প্রতিবেশি সমীর পাল। মেয়েটিকে জিজ্ঞাসা করলে সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। পরে ওই তরুণীকে আমি আমার বাড়িতে নিয়ে যেয়ে রাখি এবং থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে হভক।

থানার উপ পরিদর্শক (এসআই) মো. আজাদ বলেন, খবর পেয়ে আব্বাস আলীর বাড়ী থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। জিজ্ঞাসাবাদে সে তরুণী বলেছে সে ঢাকার সাভারের হেমায়েতপুরের বাসিন্দা এবং দশম শ্রেণির শিক্ষার্থী। তবে সে তার নাম ও পিতার না বলতে নারাজ। সে গত সোমবার রাতে ঢাকা-দিনাজপুরগামী ব্লু-বার্ড কোচে উঠে ফুলবাড়ীতে এসে নেমেছে। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পরিচয় সনাক্ত হলে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হবে।

কালের ছবি/ রাজীব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *