ন্যাপ ভাসানীর ট্রুডো সাপোর্টার্স ক্লাব গঠন

দেশজুড়ে বিশ্বজুড়ে রাজনীতি

কালের ছবি ডেস্কঃ ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদ্বীপ মোস্তাক আহমেদ ভাসানীর সভাপতিত্বে অদ্য ২৪ আগস্ট  মঙ্গলবার সংগঠনের কার্যালয়ে আনিসুর রহমান দেশ’র প্রস্তাবনায় ও কাজী মাসুদ আহমেদের সমর্থনে জাস্টিন ট্রুডো সাপোর্টার্স ক্লাব গঠন করা হয়। ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত জাস্টিন ট্রুডো সাপোর্টার্স ক্লাবের আহ্বায়ক হিসেবে রয়েছেন বঙ্গদ্বীপ মোস্তাক আহমেদ ভাসানী।

সংগঠনের আহ্বায়ক মোস্তাক আহমেদ ভাসানী বলেন, “কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বিশ্বের সেরা মানবিক ও গণতন্ত্র মনা প্রধানমন্ত্রী। তিনি আইনের শাসনের প্রতি শ্রদ্ধাশীল। সর্বদলীয় ও সর্বধর্মীয় সম্প্রীতিতে বিশ্বাসী। বিশ্ব শান্তি-স্থিতি, বন্ধুত্ব-ভ্রাতৃত্ব রক্ষায় তার মানবিক দিকগুলো আমাদেরকে মুগ্ধ করেছে। তিনি নিরাপত্তা বেষ্টনি ছাড়া সাধারণ মানুষের সাথে মিশে যান এবং সুখ-দুঃখ নিয়ে কথা বলেন, ছবি তুলেন।”

তিনি আরো বলেন, “ জাস্টিন ট্রুডো ইচ্ছা করলে আরো দুই বছর ক্ষমতায় থাকতে পারতেন। স্বেচ্ছায় দুই বছর পূর্বে নির্বাচন দিয়ে তিনি বিশ্বে একটি অনন্য নজির স্থাপন করেছেন। এজন্য এবং তার বিভিন্ন গুণাবলি পর্যালোচনা করে আমরা তাঁকে নোবেল পুরস্কার দেওয়ার দাবি জানাচ্ছি। জাস্টিন ট্রুডো সারা বিশ্বে মডেল হয়ে থাকবেন। তাঁকে পুনরায় নির্বাচিত করতে কানাডার বাঙ্গালি কমিউনিটিসহ শান্তিকামী সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।”.

এ সময় আরো উপস্থিত ছিলেন, জননেতা এম. এ. জলিল, তুষার আহমেদ ভাসানী, মোঃ বদরুল আলম, ইঞ্জিনিয়ার ইসমাঈল হোসেন, মোঃ নুরুল আজিম, খন্দকার মাসুদ উজ জামান, মাহবুবা আক্তার শাকিলা প্রমুখ নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক,

বাশার শরীফ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *