সাভার উপজেলা  ভাইস চেয়ারম্যানের পিতার দাফন সম্পন্ন

জাতীয় দেশজুড়ে বিশ্বজুড়ে রাজনীতি

 

ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার

 

সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খানের পিতা আলহাজ্ব মোঃ সৈয়দ খান ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার হয়েছিল ৮০ বছর। রোববার (০৮ আগস্ট) ভোরে ফজরের নামাজের পর আশুলিয়ার উত্তর গাজিরচট এলাকায় নিজ বাসভবনে তিনি মৃত্যু বরণ করেন।

পরে দুপুর ২টায় আশুলিয়ার উত্তর গাজিরচট আলিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে খাঁনবাড়ী পারিবারিক কবরস্থানে সামাহিত করা হয়। তিনি চার ছেলে, তিন মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে সাভার উপজেলা আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামী লীগের সাভার উপজেলা কমিটির দপ্তর সম্পাদক মার্সেল পেরেরা স্বাক্ষরিত এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়।

 

শোক বার্তায় জানানো হয়, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খানের পিতা আলহাজ্ব মোঃ সৈয়দ খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

 

অন্যদিকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা ১৯ আসনের সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। এদিকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ন-আহবায়ক স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

এ সময় জানাযায় অংশ গ্রহন করেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ন-আহবায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম,

 

পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ান, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য মঈনুল ইসলাম ভুঁইয়া, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সাভার আশুলিয়ার আপামর জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *