একাধিক হত্যা মামলার আসামী বাবু সহযোগীদের নিয়ে শ্রীনগরে গ্রেফতার

আইন আদালত জাতীয় দেশজুড়ে

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ একাধিক হত্যা মামলার আসামী শাহাবুদ্দিন খান ওরফে বাবু(৩৮)সহ তার সহযোগী রাকিব(৩২), ছাব্বির(২১) ও সজিব(২০)দেরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার(৬ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দক্ষিন পাইকসা এলাকায় বাবু’র সহযোগীরা রকি নামে একজনকে মারপিট করে।

সংবাদ পেয়ে শ্রীনগর থানা পুলিশ তাদের ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। পরে আহত রকি’র মা ঝর্ণা বেগম বাদী হয়ে শাহাবুদ্দিন খান ওরফে বাবুসহ ১০জনের বিরুদ্ধে অভিযোগ করলে শ্রীনগর থানার মামলা নং-০৫(০৮)২১

ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬ পিসি রেকর্ড হয়। শাহাবুদ্দিন খান ওরফে বাবু লৌহজং উপজেলার কাজীরপাগলা গ্রামের মৃত আঃ রউফ খানের ছেলে ও সহযোগী আলম বাদশা খানের ছেলে রাকিব(৩২), সাদেকের ছেলে ছাব্বির(২১) ও সজিব(২০)গন একই গ্রামের। শাহাবুদ্দিন খান ওরফে বাবু লৌহজং থানার হত্যা মামলা নং-১১(৯)১৪ ধারা-৩০২/২০১/৩৪ পিসি ও হত্যা মামলা নং-১৪৯১০)১২ ধারা-৩০২/৩৪ পিসি ও লৌহজং থানার জিডি নং-১১২৫(১)২১, ১২৪২(১), ১৭(৫)২১ এর আসামী।

শ্রীনগর থানার মামলা সূত্রে জানা যায়. উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দক্ষিন পাইকসা বটতলা বাজারের পাশে ঐ এলাকার মজিবর মাঝির ছেলে রাজিব(৩০), মৃত মরণ মিস্ত্রির ছেলে অহিদ(৩০), মৃত সাত্তার বেপারীর ছেলে মাহিন(৩৫), আলতু দেওয়ানের ছেলে বিপুল(৩৫), মোশারফের ছেলে সহিদ(৩২), ওসমানের ছেলে শাহিন(৩৮)গং বৃহস্পতিবার রাতে মাদক সেবন করাকালে স্থানীয় মৃত কামালের ছেলে রকি নিষেধ করলে তাকে বেধম মারধর করে আহত করে। রকি দৌড়ে বাড়ীতে গেলে ঐ বিবাদীরা বাড়ীতে গিয়েও রকি’র ঘর দরজা ভাংচুর করে।

ঘটনার দিন শুক্রবার রাজিব তার পাশ্ববর্তী লৌহজং উপজেলার কাজীর পাগলা এলাকার একাধিক হত্যার মামলার আসামী বাবু বাহিনীর ছাব্বির ও সজিবকে নিয়ে পূনরায় রকি’র বাড়ীতে হামলা চালালে এ সময় এলাকার লোকজন পাল্টা ধাওয়া দিলে রাজিব ও বাবু বাহিনী দৌড়ে পালিয়ে যাওয়ার সময়

 

স্থানীয় জনতা বাব’ুর বাহিনীর ছাব্বির ও সজিবকে আটক করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে আটকৃত ছাব্বির ও সজিবকে গ্রেফতার করে নিয়ে আসার সময় বাবুু বাহিনী পুলিশকে বাধা দিলে পুলিশ বাবু ও তার আরেক সহযোগী রাকিবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে মামলার তদন্তকারী অফিসার শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শক(এস,আই) মাসুদের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঝর্ণা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত ৪জনকে বিজ্ঞ আদালতে প্রেরন করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *