আশুলিয়ায় মাদক ব্যবসায়ী ও জুয়ারিসহ আটক ৮

আইন আদালত জাতীয় দেশজুড়ে

 

স্টাফ রিপোর্টার:

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকা থেকে ৫০ লিটার চোলাই মদ সহ নান্না চাকমা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এছাড়া পৃথক স্থানে জুয়া খেলার অপরাধে আরো ৭ জনকে আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করেছে্যাব ৪। শুক্রবার(৩০ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন র্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার রাকিব মাহমুদ খান।

্যাব জানায়, আশুলিয়ার বুড়িরবাজার এলাকার জুয়ার আসর থেকে ৭ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ ৯ হাজার ৯০ টাকা, ৭ টি মোবাইল ফোন এবং ২ সেট কার্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধ আইন ১৮৬৭ এর ৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত জুয়ারীরা হলেন, ১.মরহুম আজিম উদ্দিনের ছেলে মোঃ করম আলী(৫০), ২. মরহুম দাইমুদ্দিনের ছেলে মোঃ ছানোয়ার(৫০), ৩. মৃত জয়নাল আবেদীন ভুঁইয়ার ছেলে মোঃ অনছর আলী ভূঁইয়া(৫০), ৪.মৃত রহমত আলীর ছেলে মোঃ হাসান আলী(৫৭)। তারা সকলেই আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার বাসিন্দা।অন্য আটককৃত জুয়ারিরা হলো, নেত্রকোনা জেলার আটপাড়া থানার তেলিগাতি গ্রামের মৃত জানু মিয়ার ছেলে মোঃ জুয়েল মিয়া(৪০), পিরোজপুর জেলার কাউখালী থানার উত্তর হোগলা গ্রামের মোবারক হোসেনের ছেলে আরজু মিয়া(৩০) এবং রাজবাড়ি জেলার পাংশা থানার বেলগাছী গ্রামের মৃত জয়েন উদ্দিন মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা(৫২)

এর আগে বৃহস্পতিবার ২৯ তারিখ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার উত্তর গাজীরচট বুভির বাজার এলাকায় আনোয়ারের বাসায় অভিযান পরিচালনা করে ৫০ লিটার মদসহ নন্না চাকমাকে আটক করা হয়। নন্না চাকমা রাঙ্গামাটি জেলার বরকল উপজেলার হাজাচোরা গ্রামের মৃত পুন্য কুমারের ছেলে।

এসময় তার কাছ থেকে ১০ টি আলাদা জ্যারিকেনে ৫০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। র্যাবের জিজ্ঞাসাবাসে নন্না চাকমা জানায়, সে দীর্ঘদিন ধরে আনোয়ার হোসেনের বাসায় ভাড়া থেকে আশুলিয়ার আশেপাশ এলাকায় চোলাই মদের ব্যবসা করতো। আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে র্যাব। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *