ব্রাহ্মণবাড়িয়ায় বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট

আইন আদালত জাতীয় লাইফষ্টাইল স্বাস্থ্য

জাকির হোসেন জিকু, ব্রাক্ষনবাড়ীয়া
পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুরে বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহতরা হচ্ছে সুলতাপুর ইউনিয়নের মহিউদ্দিন গ্রামের মিজানুর রহমান , ফরহাদ ও ইসরাফিল। জানা গেছে মহিউদ্দিন নগর গ্রামের উজ¦ল মিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে একই গ্রামের সোহরাব মিয়ার স্ত্রীর নারী ও শিশু নির্যাতন আইনে দায়ের করা মামলা উঠিয়ে না নেয়ায় ২৫ জুলাই সকালে প্রতিপক্ষ শোভা মিয়ার নের্তৃত্বে ১৫/১৬ জন এ হামলা চালায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ্েকটি এজাহার দায়ের করা হয়েছে। এজহারে উল্লেখ করা হয়েছে হামলাকারীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ও ককটেল ফাটিয়ে এলাকায় ত্রাসের রাজিত্ব কায়েম করে।

এ সময় তারা সোহরাব মিয়া, মিজানুর রহমান ও ফজলুল হকের বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায় এবং নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরামুল ইসলাম জানান এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ দিকে হামলাকারিদের দ্রুত গ্রেফতার ও শাস্তি চান ভূক্তভোগী পরিবারটি। তারা নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে গণমাধ্যমকে জানান।সেই সাথে প্রশাসনসহ সবার কাছে মানবিক সাহায় কামনা করেন পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *