1. aminandbd@gmail.com : Aminul Islam : Aminul Islam
  2. rajib6850@gmail.com : Md. Rajib : Md. Rajib
  3. mrkarim121292@gmail.com : Leo Rezaul Karim : Leo Rezaul Karim
  4. zahidbdg@gmail.com : Zahidul Islam : Zahidul Islam
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

বিশ্বনবীকে কটুক্তি করার অভিযোগে নওগাঁয় আবারও এক যুবক গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ Time View
আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম” কে কটুক্তি করার, অভিযোগে নওগাঁর মান্দা উপজেলার মান্দা সদর ইউনিয়নের ঘাটকৈর বাজার থেকে শ্রী জয়দেব কুমার (২৪) নামে এক হিন্দু যুবককে গ্রেফতার করা হয়েছে। আটক জয়দেব কুমার উপজেলার বৈলশিং গ্রামের  শ্রী দিপেন্দ্রনাথ চন্দ্রের ছেলে। গতকাল বুধবার রাত সোয়া ৯ টার দিকে “হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম” এর জন্ম নিয়ে কটুক্তি করায় তাকে আটক করা হয়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
স্থানীয়রা জানান, আটককৃত জয়দেব ঘাটকৈর বাজারে ঔষধের দোকানদার ও পল্লী চিকিৎসক হিসেবে পরিচিত। গতকাল বুধবার দিবাগত রাত ৯ টার দিকে তার বন্ধু ও  কৈবারা গ্রামের তোতা মিয়ার ছেলে আতুল (২৮) কে বলেন, “হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম” এর জন্ম তার পিতার মৃত্যুর অনেক পরে হয়েছে। এ হিসেবে তিনি (“হযরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম”) হচ্ছেন একজন নাম-পরিচয়হীন জারজ সন্তান ; নাউজুবিল্লাহ। এ নিয়ে অতুল তার বন্ধু জয়দেবের সাথে তর্কবিতর্ক শুরু হয়। পরবর্তীতে এ কথাটি আতুল বাজারের মধ্যে উপস্থিত  মুসলমানদের জানালে সাথে সাথে এলাকার বিক্ষুব্ধ মুসলমানরা জয়দেবকে আটক করে রাখে।
পরবর্তীতে বিষয়টি স্থানীয়রা মান্দা থানায় অবহিত করলে থানার ওসি, ওসি (তদন্ত) সহ থানা পুলিশের সব সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণপূর্বক জয়দেবকে বিক্ষুব্ধ জনতার হাত থেকে উদ্ধার করে নিরাপদে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়লেও পুলিশের হস্তক্ষেপে কোন অঘটনার খবর পাওয়া যায়নি। সবকিছু স্বাভাবিক ও নিরাপদ ছিল।
মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বিশ্বনবীকে কটুক্তির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে এব্যাপারে কেউ বাদী না হওয়ায় আপাতত ৫৪ ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয় বলেও জানান তিনি।#

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
কপিরাইট © 2022 দৈনিক কালের ছবি
Design & Development By Md. Rajib