1. aminandbd@gmail.com : Aminul Islam : Aminul Islam
  2. rajib6850@gmail.com : Md. Rajib : Md. Rajib
  3. mrkarim121292@gmail.com : Leo Rezaul Karim : Leo Rezaul Karim
  4. zahidbdg@gmail.com : Zahidul Islam : Zahidul Islam
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৭ অপরাহ্ন

বিএনপিকে খেলার আহ্বান শাজাহান খানের

  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ Time View

আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যক্রম, মানুষ খুন আর জ্বালাও পোড়াও কর্মকাণ্ড ছেড়ে রাজনীতির মাঠে বিএনপিকে খেলার আহ্বান জানালেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

আজ শনিবার সকালে মাদারীপুরের প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এই মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকার আর কখনো এই দেশে হবে না। এই নিয়ে জনগণকে বিভ্রান্তি করে জ্বালাও পোড়াও খুনের আন্দোলন শুরু করছে। এসব বন্ধ করে রাজনীতির মাঠে খেলতে আসুন। আপনারাও মাঠে নামুন। আওয়ামী লীগও জনগণকে সাথে নিয়ে মাঠে নামবে। জনগণই ঠিক করবে খেলায় কে জিতবে আর কে হারবে।

 

তিনি এসময় আরও বলেন, আপনারা আন্দোলনের নামে হত্যা খুন আর পুলিশের উপরে হামলা করলে পুলিশ বসে থাকবে না। তারা আপনাদের সন্ত্রাসী আন্দোলন প্রতিরোধ করবেই।

প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেলিনা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাঈনুদ্দিনসহ অন্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
কপিরাইট © 2022 দৈনিক কালের ছবি
Design & Development By Md. Rajib