1. aminandbd@gmail.com : Aminul Islam : Aminul Islam
  2. rajib6850@gmail.com : Md. Rajib : Md. Rajib
  3. mrkarim121292@gmail.com : Leo Rezaul Karim : Leo Rezaul Karim
  4. zahidbdg@gmail.com : Zahidul Islam : Zahidul Islam
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩২ অপরাহ্ন

অভিনয়ের পাশাপাশি ৩৪ সন্তানের জননী প্রীতি জিনতা

  • Update Time : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ Time View

সেলিব্রিটিদের সর্বদাই সংবাদ শিরোনামে থাকতে দেখা যায়। টলি হোক, কিংবা বলি, তারকাদের হাড়ির খবর জানতে সর্বদাই মুখিয়ে থাকেন তাঁদের অগণিত ভক্তকূল। তবে এই সেলেবদের জীবন কিন্তু সবসময় পর্দার জীবনের মত হাসি খুশি হয় না। তাঁদের ব্যক্তিগত জীবনেও লুকিয়ে থাকে নানা দুঃখের কাহিনী।

বিটাউনে ড্রিম গার্ল যদি হেমা মালিনীকে বলা হয়, তাহলে ডিম্পল গার্ল হলেন প্রীতি। তাঁর টোল পড়া গালের হাসি ঝড় তোলে ভক্তদের হৃদয়ে। অনেকেই হয়ত জানেন না, খুব অল্প বয়স থেকেই মডেলিং দিয়ে জীবনে কেরিয়ার শুরু করেন প্রীতি জিন্টা। বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে ১৯৯৮ সালে ‘দিল সে’ সিনেমার মাধ্যমে হাতেখড়ি হয় তাঁর।

তবে জানলে অবাক হবেন, মাত্র ১৩ বছর বয়সে এক সড়ক দুর্ঘটনায় বাবা দুর্গানন্দ জিন্টাকে হারান ছোট্ট প্রীতি। ভারতীয় সেনা অফিসার ছিলেন তাঁর বাবা। ওইদিন ওই গাড়িতে তাঁর মা থাকলে, তিনি কোনক্রমে বেঁচে গেলেও দুবছর শয্যাশায়ী থাকার পর মা নীলপ্রভা জিন্টা প্রাণ হারান। এরপর থেকে সম্পূর্ণ একা হয়ে যান প্রীতি জিন্টা।

ছোট বয়সে বাবা মাকে হারিয়ে জীবনের লড়াইটা আরও কঠিন হয়ে পড়ে তাঁর কাছে। পৃথিবীতে পুরোপুরি একা হয়ে গেলেও, জীবনের যুদ্ধে কখনও হার মানেননি তিনি। এগিয়ে গিয়েছেন লক্ষ্য স্থির রেখে। আর সেই কারণেই আজকের দিনে বলিউডের একজন সফল অভিনেত্রী তিনি।

তবে ব্যক্তিগত জীবনে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়ে মাতৃত্বের স্বাদ অনুভব করছেন প্রীতি। তবে শুধুমাত্র দুই সন্তানই নয়, ৩৪ সন্তানের জননী প্রীতি জিন্টা। ২০০৯ সালে নিজের জন্মদিনের দিন হৃষিকেশ থেকে ৩৪ জনকে শিশুকে দত্তক নিয়েছিলেন এই বলি অভিনেত্রী। তারপর থেকে তাঁদের সঙ্গে নিয়মিত দেখা করেন এবং তাঁদের খেয়াল রাখেন।

ব্যক্তিগত জীবনের পাশপাশি হিন্দি বিনোদন দুনিয়ায় নিজের অসাধারণ অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে নিজের ইমেজ ধরে রেখেছেন প্রীতি জিন্টা। ‘কোই মিল গয়া’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘বীর জারা’ সহ একাধিক সুপারহিট ছবিতে নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন প্রীতি জিন্টা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
কপিরাইট © 2022 দৈনিক কালের ছবি
Design & Development By Md. Rajib